শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

হিরণ : এ যেন সৃজিত-মিথিলার গল্প

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : কিছুক্ষণ পরেই নতুন বছর শুরু হচ্ছে। শীতের মওসুমে, নতুন বছরের শুরুতেই আবারো জামাই হয়ে গেলেন টালিগঞ্জের অভিনেতা হিরণ। আর পাত্রী- বাংলাদেশের বিনোদন জগতের পরিচিত মুখ ঈশানি ঘোষ।

কী ভাবছেন, বিয়ের সানাই বেজে গেছে হিরণের জীবনে? অবশ্যই বেজেছে। তবে সেটা অনস্ক্রিন। ‘জামাই ৪২০’, ‘জামাই বদল’-এর পর নেটিজেনরা এবার হিরণকে দেখে বলতে চলেছেন, ‘জিও জামাই’!

নেহাল দত্তের পরবর্তী চলচ্চিত্র ‘জিও জামাই’ এ আরেকবার জামাইয়ের ভূমিকায় দেখা যাবে হিরণকে। সিনেমায় হিরণের নাম আদিত্য রায় ওরফে আদি। তার ছোটবেলা অন্যদের মতো কাটেনি। মা-বাবার বিচ্ছেদ হয়ে যায়। ছোটবেলা থেকেই চাচার কাছে বড় হয় সে। পরে আদি চাকরি পায়। কিন্তু যে অফিসে সে ঢোকে সেখানে পুরুষকর্মী বলতে সে একা!

সেখানেই তার আলাপ হয় দিয়ার সঙ্গে। ছিমছাম মিষ্টি মেয়ে। দিয়ার চরিত্রেই অভিনয় করেছেন ঈশানি। আদির সঙ্গে দিয়ার বন্ধুত্ব ক্রমেই পরিণতি পায় প্রণয়ে। এরপর প্লট পাল্টে যায়। দিয়াকে সুখী পরিবারের মেয়ে মনে হলেও ভেতরে লুকিয়ে ছিল অন্য এক রহস্য। সেই রহস্য জানা যাবে চলচ্চিত্র মুক্তির পর। তবে অনেকেই বলছেন, যেহেতু হিরণ ভারতের আর ঈশানি বাংলাদেশের মেয়ে; সে কারণে সিনেমাটি যেন সৃজিত-মিথিলার গল্পের মতো।

চলচ্চিত্রটিতে হিরণ ছাড়াও থাকবেন রজতাভ দত্ত, বিশ্বজিৎ চক্রবর্তী, তুলিকা বসু, ঈশানি ঘোষ, সুমিত গাঙ্গুলি, মৌমিতা চট্টোপাধ্যায়। প্রযোজক সংস্থা জ্যোতি প্রোডাকশনের ছবিটি প্রযোজনা করেছেন জয়দেব মণ্ডল এবং সহকারী প্রযোজক রূপা বন্দ্যোপাধ্যায়।

গতকাল সোমবার প্রকাশ হয়েছে সেই ছবির গান। সে উপলক্ষে উপস্থিত ছিলেন হিরণ-ঈশানিসহ বাকি অভিনেতারা। সব কিছু ঠিক থাকলে ২০২০ সালের ১০ জানুয়ারি বড় পর্দায় মুক্তি পাবে সিনেমাটি।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com